মাভাবিপ্রবিতে নিউট্রিশন ক্লাবের আন্ত: বিভাগ কুইজ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত

শেয়ার করুন

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের নিউট্রিশন ক্লাব কতৃক আন্ত: বিভাগ কুইজ প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮সেপ্টেম্বর) দুপুরে বিভাগের সেমিনার কক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গত ১১ সেপ্টেম্বর প্রাথমিক নির্বাচনী পরীক্ষার মাধ্যমে এ গ্রুপে ২৪ টি ও বি গ্রুপে ২৪ টি দল অংশগ্রহন করে। ফাইনাল খেলায় এ গ্রুপে প্রত্যয়-৭১ ও গ্লাইকোজেন এবং বি গ্রুপে ক্যারোটিন ও এন্টিÑঅক্সিডেন্ট প্রতিযোগিতা করে। এ গ্রুপে চ্যাম্পিয়ন হয় আশরাফুল ও মুন্নার অংশগ্রহনে প্রত্যয়-৭১ এবং বি গ্রুপে চ্যাম্পিয়ন হয় কুমকুম ও সুস্মির অংশগ্রহনে ক্যারোটিন।

এ গ্রুপে রানার্স আপ হয় সজীব ও সানির অংশগ্রহনে গ্লাইকোজেন এবং বি গ্রুপে রানার্স আপ হয় ফয়জুর ও বায়েজিদের অংশগ্রহনে এন্টি-অক্সিডেন্ট। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিভাগের চেয়ারম্যান ড. এ.কে. ওবায়দুল হক, সহযোগী অধ্যাপক আবু জুবাইর, সহযোগী অধ্যাপক ড. রোকেয়া বেগম, সহকারী অধ্যাপক খান মোঃ মূর্তজা রেজা লিংকন, সহকারী অধ্যাপক ড. মোঃ জয়নুল আবেদীন, সহকারী অধ্যাপক শ্যামলী আক্তার, সহকারী অধ্যাপক নারগিছ আক্তার, সহকারী অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম, নিউট্রিশন ক্লাবের সভাপতি রাকিবুল হাসান ও সাধারন সম্পাদক আদ্রিতা আফরিনসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ