মাদকের বিরুদ্ধে নাগরপুর থানার অভিনব উদ্যোগ

শেয়ার করুন

নাগরপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের নাগরপুর থানার দুই ওসি নিয়েছে মাদকের বিরুদ্ধে অভিনব উদ্যোগ। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ ও ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডলের উদ্যোগে শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) ভালবাসা দিবসের সকালে দুই মাদকাসক্ত ব্যক্তি মাদকদ্রব্য ত্যাগ করার শপথ করায়।
নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের পূর্ব পাড়া গ্রামের নুরু মিয়ার ছেলে মজনু ও একই গ্রামের বুদ্দু মিয়ার ছেলে শাহালমকে পায়জামা, পাঞ্জাবি ও টুপি উপহার দিয়ে থানার মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর থানা থেকে ছেড়ে দেন। এছাড়াও মাদকের জন্য গত প্রায় দুই মাস আগে ঘটে যাওয়া হত্যা ও আত্মহত্যায় নিহত পরিবারের পাশে দাঁড়িয়েছে নাগরপুর থানা পুলিশ। হত্যায় নিহত বিপ্লবের ছোট ভাই নিরবকে তার মার ইচ্ছে অনুযায়ী কোরআনের হাফেজ হিসেবে শিক্ষা গ্রহণের জন্য হাফেজি পড়তে ভর্তি করে দেয়া হয় ঘুনিপাড়া আব্দুর রশিদ মাদ্রাসায়। এছাড়াও বিপ্লব নিহত হওয়ার পর তার বাবা উজ্জ্বল আত্মহত্যা করায় পরিবারে উপার্জনক্ষম কেউ না থাকায় বিপ্লবের মা বিথীকে শোলাই মেশিন উপহার দিয়েছে নাগরপুর থানা।
এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ ও ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল টিনিউজকে বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি, এটা তারই ধারাবাহিকতার অংশ। আল্লাহ প্রদত্ত পথ অনুসরণ করলে পৃথিবীর সকল খারাপ কাজ থেকে বিরত থাকা যায়। ছেড়ে দেয়া দু’জন আমাদের নজরে থাকবে। আবার মাদক সেবন করলে পরবর্তীতে আরো কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে। আমরা আশাবাদী, তারা যদি ভাল হয়ে যায়, তবে তাদের দেখে অনেকেই সঠিক পথে আসবে। মাত্র গত কয়েক দিনেই মাদক ধ্বংস করল ৫টি পরিবার। তাই মাদককে না বলা সকলের উচিত। এরা দু’জন সঠিক পথে আসলে প্রধানমন্ত্রীর উদ্যোগ সফল হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ