Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠানে ছাত্রলীগের ভাঙচুর

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন বরণ অনুষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ জুলাই) বিকাল সাড়ে ৫টার সময় ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সেমিনার কক্ষে নবীন বরণ অনুষ্ঠানের প্রস্তুতি গ্রহণের সময় প্রায় ৫০/৬০ জন ছাত্রলীগ কর্মী হটাৎ করেই হামলা চালায়। এ সময় ছাত্রলীগ কর্মীরা সাজানো মঞ্চ, বাদ্যযন্ত্র, চেয়ার ও টেবিল ব্যাপক ভাঙচুর করে।
নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষার্থীরা টিনিউজকে জানান, আমরা অনুষ্ঠান শুরুর প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ করে ছাত্রলীগের প্রায় ৫০/৬০ জন কর্মী ভাঙচুর শুরু করে দেয়। আমরা তাদের বোঝানোর চেষ্টা করি, তারা আমাদের কথা না শুনে ভাঙচুর চালায়। আমরা নবীন বরণ অনুষ্ঠানে ছাত্রলীগকে আমন্ত্রণ না দেয়ার জন্য তারা এই ভাঙচুর চালায়।
এ বিষয়ে ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. মীর মোজাম্মেল হক টিনিউজকে বলেন, শিক্ষার্থীদের ফোন পেয়ে বিভাগে আসি, এসে দেখি সব ভাঙচুর অবস্থা। আমি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ভাইস চ্যান্সেলরকে বিষয়টি জানিয়েছি। দোষীদের শাস্তির জোড় দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম টিনিউজকে বলেন, ঘটনার অনুসন্ধান চলছে। প্রয়োজনে তদন্ত কমিটি গঠন করে দোষীদের শাস্তি দেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ