Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মধুপুরে টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

শেয়ার করুন

মধুপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের মধুপুর জলছত্র আবিমা আদিবাসী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (আকূল) এর কার্যকরী কমিটি ও প্রাক্তন ম্যানেজার প্রায় কোটি টাকা আত্মসাত এবং প্রহসনমূলক সমিতির নির্বাচন আয়োজনের অভিযোগ উঠেছে। তাদের সহযোগীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সমিতির সদস্য ও এলাকার নৃ-গোষ্ঠীয় গারো সম্প্রদায়।
মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সমিতির কার্যালয় ঘেরাও করার ফলে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয় হয়েছে। শুক্রবার (২২ মার্চ) টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পাশে পঁচিশ মাইল নামকস্থানে সমিতির কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করা হয়। পরে অফিস কার্যালয় ঘেরাও করে প্রতিবাদ সমাবেশ করে সমিতির সদস্য ও এলাকাবাসীরা। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি ইউজিন নকরেক, সমিতির সদস্য ও বৃহত্তর ময়মনসিংহ আদিবাসী ডেভেলভমেন্ট কাউন্সিল সভাপতি অজয় মৃ, সমিতির সদস্য ও আদিবাসী নেত্রী পিউ ফিলোমিনা ¤্রং, সমিতির সদস্য ও জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক থমাস চাম্বুগং, সমিতির সদস্য ও আদিবাসী নেতা প্রবীন চিসিম, হেরিট সিমসাং ও মিনু মারিয়া ¤্রং। প্রতিবাদ সমাবেশে সমিতির সদস্য ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ