মধুপুরে কারিতাসের আইসিটি সেন্টারে ওরিয়েন্টেশন সভা

শেয়ার করুন

হাফিজুর রহমান, মধুপুর ॥
কারিতাস ময়মনসিংহ অঞ্চলের টাঙ্গাইলের মধুপুর ও ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কারিতাসের ৪টি আইসিটি সেন্টারে বিদেশ ফেরত প্রবাসীদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার জলছত্র কারিতাস আইসিডিপি অফিসে আইএমডিসি প্রকল্পের জলছত্র তথ্যগৃহ আইসিটি সেন্টার, টেলকী ওরাকল আইসিটি সেন্টার ও পীরগাছা সহযাত্রী আইসিটি সেন্টারের আওতাধীন বিদেশ ফেরত প্রবাসীদের নিয়ে এই ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কারিতাস ময়মনসিংহ অঞ্চলের আইএমডিসি প্রকল্পের ফোকাল পার্সন ব্রিলিয়ান্ট চিরান, মধুপুর প্রেসকøাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কারিতাসের আইটি ফেসিলিটেটর শাশ্বত রিছিল, কমিউনিটি অর্গানাইজার সুষ্ময় নকরেক, হান্না রেমা, লেয়া রেমা, কমিউনিটি ভলান্টিয়ার মেরী চাম্বুগং, রতœা মাংসাং, কেরিনা স্বপ্না দিও প্রমূখ।
ওরিয়েন্টেশন সভায় জলছত্র ও টেলকী সেন্টারের আওতাধীন বিদেশ ফেরত প্রবাসীরা অংশগ্রহণ করেন। এর আগে গত বুধবার (১১ সেপ্টেম্বর) ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাবুলের বাজার জাগরণ আইসিটি সেন্টারেও একই বিষয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় তথ্য সেবা ও নিরাপদ অভিবাসন বিষয়ে আলোচনা করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ