Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভূঞাপুরে ভেজাল বিরোধী অভিযানে ১১ প্রতিষ্ঠানে জরিমানা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, ভূঞাপুর ॥
টাঙ্গাইলের ভূঞাপুরে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার (১২ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসাইন।
জানা যায়, ভেজাল খাদ্য তৈরী, মজুদ ও নোংরা পরিবেশে খাদ্য বিক্রির অভিযোগে ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজার রোডের ১১টি প্রতিষ্ঠানকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এদের মধ্যে মান্নান হোটেলকে ২ হাজার, লোকনাথ মিষ্টান্ন ভান্ডার ৫ হাজার, মুসলিম মিষ্টান্ন ভান্ডার ১৫শ’, বাবর হোটেল ২ হাজার, মধুমিতা বিরিয়ানী হাউজ ১৫শ’, মধু হোটেল ১৫শ’, মান্নানের হোটেল ৫০০শ’, যমুনা হোটেল ৩ হাজার, নিরিবিলি ফুড কর্ণার ৪ হাজার ও ইসমাইল হোটেলকে ১৫শ’ টাকা জরিমানা করা হয়।
ভূঞাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসাইন টিনিউজকে বলেন, জনস্বাস্থ্য সুরক্ষার জন্য ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। আর এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ