ভূঞাপুরে বৃদ্ধাকে গলাকেটে হত্যার অভিযোগে আটক একজন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ভূঞাপুরে শতবর্ষী এক বৃদ্ধাকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফলদা হিন্দুপাড়া গ্রাম থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত আহাতন বেওয়া (১২০) ওই গ্রামের মৃত জামাল উদ্দিন সরকারের স্ত্রী ছিল। এ ঘটনায় পুলিশ নিহত ছেলের মনহারী দোকানের কর্মচারী বাবুকে আটক করেছে। এ সময় পুলিশ এ হত্যাকান্ডে ব্যবহৃত বটি উদ্ধার করে। এদিকে ঘটনার পর পুলিশ, সিআইডি এবং ডিবির দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ এবং স্থানীয়রা টিনিউজকে জানান, নিজ ঘরের মেঝেতে ওই বৃদ্ধার গলাকাটা অবস্থায় লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে বাবু নামের এক দোকানের কর্মচারীকে আটক করেছে পুলিশ। তবে কি কারণে এ হত্যাকান্ড তা জানা যায়নি। নিহত ওই বৃদ্ধা আহাতন বেওয়া তার ছেলে এবং ছেলের বউকে নিয়ে বসবাস করতেন। মঙ্গলবার (২৬ নভেম্বর) ঘরে কেউ না থাকার সুযোগে এই হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের ছেলে শিহাব উদ্দিনের ফলদা বাজারে মনহারী দোকান রয়েছে। সেই দোকানে বাবু কর্মচারী হিসেবে কাজ করতো।
এ ব্যাপারে ভূঞাপুর থানার (ওসি) রাশেদুল ইসলাম টিনিউজকে বলেন, এই হত্যাকান্ডের ২ ঘণ্টার মধ্যে পুলিশ সন্দেহভাজন হত্যাকারী তাদের দোকানের কর্মচারী বাবুকে আটক করেছে। পরে পুলিশ সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ