Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভূঞাপুরে প্রতিবন্ধী সাবিনাকে চাকরির প্রতিশ্রুতি দিলেন এমপি ছোট মনির

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, ভূঞাপুর ॥
টাঙ্গাইলের ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শারীরিক প্রতিবন্ধী সাবিনা খাতুনকে শিক্ষা সহায়তা হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১০ হাজার টাকা এবং তাকে চাকরির প্রতিশ্রুতি দিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।
সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির এবং স্নাতক (সম্মান ও পাস) প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আর্থিক সহায়তা ও চাকরির প্রতিশ্রুতি প্রদান করেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর বেনজীর আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল ও থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম। শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ