ব্যবসায়ী মহর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রতীকী ধর্মঘট

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল পৌর এলাকা বেড়াবুচনা বউ বাজারের ফার্নিচার ব্যবসায়ী মহর আলীর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতীকী ধর্মঘট করেছে টাঙ্গাইল জেলা মৎস্য ব্যবসায়ী সমিতি। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে স্থানীয় পার্কবাজারে মানববন্ধন কর্মসূচি পালন করেন। এ সময় তারা জেলা শহরের ৭টি বাজারের মাছ ব্যবসায়ীরা বিক্রি বন্ধ রেখে ঘন্টাব্যাপী প্রতীকী ধর্মঘট পালন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ব্যবসায়ী ঐক্যজোটের সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু, জেলা মৎস্য ব্যবসায়ী সাধারণ সম্পাদক আমির হামজা ও মাতাব্বর আনিসুর রহমান প্রমুখ। এ সময় বক্তারা বলেন, মৎস ব্যবসায়ীর ছেলে মহর আলীর হত্যার রহস্য উন্মোচন ও দোষীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান। তারা বলেন, দ্রুত ঘটনার সাথে সম্পৃক্তদের গ্রেফতার করতে না পারলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে।

উল্লেখ্য, বেড়াবুচনা বউ বাজার এলাকার মৃত জামাল হোসেন বেপারীর ছেলে মহর আলী বউ বাজারে ফাহিম নামে একটি ফার্নিচারের দোকান করতো। গত (২ জুন) বিকেলে মহর আলী তার ফার্নিচারের দোকান থেকে বের হয়ে যায়। পরে তাকে শহরের একটি সিসি ক্যামেরায় দেখা যায় রিক্সা যোগে একটি বাসার সামনে নেমে যায়। তার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন (৩ জুন) সকালে একটি ব্রিফকেসে শিরউচ্ছেদকৃত ও দুই পা বিচ্ছিন্ন দেহ পাওয়া যায়। খন্ডিত দেহ এবং পরিহিত শার্ট গেঞ্জি দেখে তার আত্মীয় স্বজন মহর আলী লাশ সনাক্ত করে। এ ঘটনায় নিহত মহর আলী ভাই ইশারত হোসেন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) মামলাটি তদন্ত করছে।
এক মাস সাতদিন গড়িয়ে গেলেও মহর আলী হত্যাকান্ডের কোন কুলকিনারা করতে পারেনি পুলিশ। এতে করে এলাকাবাসী মহর আলী হত্যাকান্ডের বিচারের দাবিতে বিভিন্ন কর্মসুচি পালন অব্যাহত রেখেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ