বাসাইল আ.লীগ নেতা ফন্নু ইয়াবাসহ আটক হওয়ায় দল থেকে বহিষ্কার

শেয়ার করুন

বাসাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নু ও তার স্ত্রী রালিমা বেগম রাখিকে বুধবার (৮ আগস্ট) সখীপুর থানা পুলিশ তিন হাজার পিস ইয়াবাসহ আটক করে। এ ঘটনায় ফজলুল হক ফন্নুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম এ তথ্যটি টিনিউজকে নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম বলেন, ফজলুল হক ফন্নু উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত ছিল। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দীর্ঘদিন যাবৎ দলীয় কর্মকা-ে অনুপস্থিত থাকার দায়ে এক জরুরি সভার মাধ্যমে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
এদিকে পুলিশ টিনিউজকে জানায়, বুধবার (৮ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ফজলুল হক ফন্নুর স্ত্রী রালিমা বেগমকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসার সামনে থেকে তিন হাজার পিস ইয়াবাসহ আটক করে। এরপর বাসা থেকে ফজলুল হক ফন্নুকেও আটক করা হয়। এ ঘটনায় সখীপুর থানার এসআই শামছুল হক বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী টিনিউজকে বলেন, তিন হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রালিমা ও তাঁর স্বামী ফজলুল হক ফন্নুকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। পুলিশ আদালতের কাছে তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ