বাসাইলে মন্দির নির্মাণে বাধা দেয়ার প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, বাসাইল ॥
টাঙ্গাইলের বাসাইলে মন্দির নির্মাণ কাজে বাধা দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে বাসাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে মানববন্ধন করে মন্দির কমিটির কর্তৃপক্ষ।
এ সময় মন্দির কমিটির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মন্দির কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ভজন কুমার বিশ্বাস। তিনি বলেন, বাসাইল পাল পাড়ায় নাটমন্দির নির্মাণের কাজ শুরু করলে বিজয় কান্তি পাল ও তার স্ত্রী কল্পনা রাণী পাল হঠাৎ করে মন্দিরের জায়গাটি তাদের দাবি করে কাজটি বন্ধ করে দেয়। এছাড়াও তারা আদালতে এ বিষয়ে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানাচ্ছি। নাট মন্দিরের নির্মাণ কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি ঠাকুর দাস পাল, সাধারণ সম্পাদক সুনীল চন্দ্র রায় স্বপন, ক্ষীরোদ চন্দ্র মন্ডল, রেখা রাণী পাল, ভাসনা পাল, তুলসী রাণী, চৈতন্য পালসহ অন্যরা।
এ ব্যাপারে অভিযুক্ত কল্পনা রাণী পাল বলেন, প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠার জন্য আমি বিগত ১৯৯৫ সালে ৮ শতাংশ জমি দেই। ওই সময় বিদ্যালয়টির কার্যক্রম প্রায় ৩ বছর চলার পর বন্ধ হয়ে যায়। এখন জোরপূর্বক বিদ্যালয়ের জমিটি দখল করে সেখানে একটি মহল নাট মন্দির নির্মাণকাজ শুরু করে। এ ঘটনায় আমি আদালতে মামলা করলে আদালত ১৪৪ ধারা জারি করে।
উল্লেখ্য, গত বৃস্পতিবার (২৩ জানুয়ারি) কল্পনা রাণী বাসইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ