বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে মানিকগঞ্জের কাছে টাঙ্গাইলের পরাজয়

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
উদ্বোধনী ম্যাচে মানিকগঞ্জ জেলা ফুটবল দলের কাছে ৩-২ গোলে পরাজিত হয়েছে টাঙ্গাইল জেলা ফুটবল দল। শুক্রবার (১৭ জানুয়ারী) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের মেঘনা অঞ্চলের শুভ উদ্বোধন করেন পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।
জেলা আওয়ামী লীগের সভাপতি এবং টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ডিএফএর সহসভাপতি সৈয়দ মাহমুদ তারেক পুলু ও জেলা ফুটবল এসোসিশেনের (ডিএএফ) সাধারণ সম্পাদক আতিকুজ্জামান জামিল।
খেলার শুরু থেকে দু’দলই আক্রমন পাল্টা আক্রমন করে খেলতে থাকে। খেলার ৩১ মিনিটের সময় টাঙ্গাইল জেলা দলের স্টাইকার সৌরভ প্রথম গোল করে(১-০) দলকে এগিয়ে নিলে প্রথমার্ধ এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে মানিকগঞ্জ গোল পরিশোধের জন্য একচেটিয়া খেলে ৫৯ মিনিটের সময় মাসুম গোল করে (১-১) সমতা আনে। মানিকগঞ্জ গোল পরিশোধের দুই মিনিট পরই আবারো টাঙ্গাইল দলের স্বপন গোল করে (২-১) এগিয়ে নেয়। খেলার ৬৮ মিনিটের সময় মানিকগঞ্জের মামুন গোল করে (২-২) খেলায় সমতা আনে। খেলার অন্তিম মুহুর্ত ৯০ মিনিটের সময় মানিকগঞ্জ ফুটবল দল পাল্টা আক্রমন থেকে গোল করে (৩-২) দলকে প্রথমবারের মতো এগিয়ে নেয়। এরপর টাঙ্গাইল ফুটবল দল গোল পরিশোধ না করতে পারলে পরাজিত হয়ে মাঠ ত্যাগ করতে হয়।
উল্লেখ্য, মেঘনা অঞ্চলের এই গ্রুপে ৪টি দল টাঙ্গাইল, মানিকগঞ্জ, শেরপুর ও জামালপুর জেলা দল এ্যায়ে ভিত্তিক লীগ ম্যাচে অংশ নিনে।
দুই দলের খেলোয়াড়রা হলেন- মানিকগঞ্জ জেলা ফুটবল দল- তায়েব, রাকিব, হাসান, শুভ রাজ বংশি, রবিউল, পিন্টু, আলআমিন, মামুন, মাসুম ও নজরুল। টাঙ্গাইল জেলা ফুটবল দল- ভাগ্য, আবিদ, বিষ্ণু পদ, সুরঞ্জন, সৃমদ্ধ নকরেক, মামুন, সিহাব, আসলাম, মিশু শেখ, সৌরভ দেওয়ান, স্বপন ও হামিদুল হক।
রেফারী- আলমগীর হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ