Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে সেমিফাইনাল অনুষ্ঠিত

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল (বালক, বালিকা অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের ফাইনালে উঠছে টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল, ঘাটাইল উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল, নাগরপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ও গোপালপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) টাঙ্গাইল স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল (বালক, বালিকা অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের চারটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সকালে প্রথম সেমিফাইনালে ঘাটাইল উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ৫-০ গোলে দেলদুয়ার উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠে। বিজয়ী দলের তানজিনা ২টি, লিজা ২টি এবং লাকী ১টি গোল করে। সকালের দ্বিতীয় সেমিফাইনালে টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ২-০ গোলে সখীপুর উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠেছে। খেলায় প্রথমার্ধ গোলশুন্য ড্র থাকার পর দ্বিতীয়ার্ধের ২৫ ও ৩৬ মিনিটে টাঙ্গাইল সদরের দূরন্ত স্টাইকার রুখসানা চমৎকার ২টি গোল করে।
বিকালে প্রথম সেমিফাইনালে গোপালপুর (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল ও ঘাটাইল উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দলের আক্রমন পাল্টা আক্রমনের খেলায় নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ড্র থাকে। পরে টাইব্রেকারে গোপালপুর উপজেলা ৫-৩ গোলে ঘাটাইল উপজেলা দলকে পরাজিত করে। বিজয়ী দলের রিয়াজুল, লালন, শাকিল, রোমান আকন্দ ও মিশু শেখ গোল করে। বিজিত দলের হৃদয়, সাকিব ও রবিউল গোল করে। দিনের সর্বশেষ সেমিফাইনাল ম্যাচে নাগরপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল অনিকের দেয়া একমাত্র গোলে ভুঞাপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২.৩০মিনিট ও ৩.৩০ মিনিটে বালক ও বালিকা উভয় বিভাগের ২টি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। যেসব খেলোয়াড় সেমিফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেছে। তারা হলেন- টাঙ্গাইল সদর উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- ফারজানা (অধিনায়ক), মুন্নি, আশা, হাবিবা, রমেলা, জয়া, সুরভী, সেলিনা, নুসরাত জাহান, ইতি ও রোকসানা। সখীপুর উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- শান্তা(অধিনায়ক), বির্থী, আকলিমা, সুলতানা, রোজিনা, রুপা, মারিয়া, প্রিয়া, ইতি, শারমিন ও পপি। ঘাটাইল উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- এ্যানি, লাবণী, রাফিজা, তানিয়া, সুমি, এহদিনা, লিজা, বির্থী, তানজিনা, খাদিজা। দেলদুয়ার উপজেলা (বালিকা অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- রাহেলা, লিমা, মনি, বৃষ্টি, মাইশা, কনিকা, ঝুমুর, বুশরা/হাসি, লিজা/ আঁিখ ও স্বপ্ন।
গোপালপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- নাসির উদ্দিন, সুমন, সোহেল রানা, খন্দকার সোহাগ, লালন, লাভলু, মিশু শেখ(অধিনায়ক), আরমান, মনিরুজ্জামান, রিয়াজুল, শাকিল/রোমান আকন্দ। ঘাটাইল উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- ইমন, আরিফ, রবিউল, রোমান, আয়নাল, সাকিব, ফরহাদ, হৃদয়, রুবেল, রাজিব ও আসাদুল। নাগরপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- অপু, ইমাম হোসেন, সোহান, সুখরঞ্জন, সোহান(অধিনায়ক), নিলয়, ইয়াসিন, নাজমুল, নাছির, রাজিব মোল্লা ও অনিক। ভূঞাপুর উপজেলা (বালক অনুর্ধ্ব-১৭) ফুটবল দল- শামসুল হুদা, ইব্রাহীম, সাকিব, রুবেল শেখ, শফিকুল, সোহেল রানা, ইলিয়াস, আকরাম, রিফাত, নাসিম হামিদুল ও সানোয়ার হোসেন সানি/ রবিউল।
রেফারীরা হলেন- জামিলুর রহমান জামিল, লিটন আহমেদ, মাসুদ রানা, রতন মিয়া, সৈয়দ মোঃ আলী বেল্লাল, আলী হোসেন ও সাখাওয়াত হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ