নাগরপুর হাসপাতালে এমপি টিটু’র ডেঙ্গু সনাক্তকরণ কিট প্রদান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
গত কয়েকদিনে টাঙ্গাইলের নাগরপুরে ডেঙ্গুর প্রকোপ দেখে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু সনাক্তকরণ কিট সরবরাহ করেছেন। মঙ্গলবার (৬ আগস্ট) সকালে এমপি টিটুর ব্যক্তি উদ্যোগে ডেঙ্গু সনাক্তকরণ কিট সরবরাহ করা হয়।
এতে করে ডেঙ্গু রোগ নির্ণয় ও এর চিকিৎসাসেবা এখন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকেই সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু টিনিউজকে বলেন, আপনারা জানেন ডেঙ্গু রোগ সম্পর্কে জনগনকে সচেতন করতে আপনাদের সাথে নিয়েই আমি বেশকয়েকটি সচেতনতামূলক প্রোগ্রাম করেছি। কারণ আমরা সচেতন হলেই এ রোগের প্রকোপ অনেকটা কমে যাবে। তাছাড়া সরকারিভাবে ডেঙ্গু রোগ নির্ণয়ের কিট পেতে দেরি হচ্ছে বিধায় আমি ব্যক্তি উদ্যোগে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিট সরবরাহ করেছি। তিনি নাগরপুর উপজেলাবাসীকে ডেঙ্গু রোগ নিয়ে আতংকিত না হয়ে সঠিকভাবে একে মোকাবেলা করার আহবান জানান।
নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আলী টিনিউজকে জানান, আমাদের স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু আমাকে কথা দিয়েছিলেন সরকারিভাবে কিট পেতে দেরি হলে তিনি তার ব্যক্তি উদ্যোগে সরবরাহ করবেন। তিনি তার কথা রেখেছেন। ডেঙ্গু রোগ নির্ণয়ের কিট এখন আমাদের কাছে পর্যাপ্ত মজুদ আছে। ডেঙ্গু নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। এ রোগের চিকিৎসা নিতে রোগীদের আর হয়রানী হতে হবে না।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ