নাগরপুরে সামাজিক দূরত্ব না মানায় দুই দোকানিকে জরিমানা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও গণসচেতনতা সৃষ্টি করতে টাঙ্গাইলের নাগরপুরে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমান আদালত। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর বুধবার (৮ এপ্রিল) দুপুরে ভাদ্রা, ধুবড়িয়া, বারাপুষাতে মোবাইল কোর্ট ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সম্পর্কে গণসচেতনতা কার্যক্রম পরিচালনা করেন।
এ সময় বিভিন্ন টি-স্টল, মুদি দোকান ও এলাকার মোড়ে মোড়ে যেখানেই জনসমাগম দেখা গেছে সেখানে হ্যান্ড মাইক ব্যবহার করে জনসচেতনতা সৃষ্টি করা হয় এবং নিরাপদ দূরত্বে চলার নির্দেশনা প্রদান করা হয়। পাশাপাশি সবাইকে যৌক্তিক প্রয়োজন ছাড়া ঘরের বাইরে আসতে নিষেধ করা হয়েছে এবং এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়ে দেয়া হয়।
অভিযান চলাকালে ভাদ্রা বাজারে মজিবর মেডিকেল হলে ব্যাপক গণজমায়েত ছিল যারা সামাজিক দূরত্ব না মেনে কেনাকাটা ও খোশগল্প করছিল। তাই মজিবর মেডিকেল হলকে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী ৫০০ টাকা জরিমানা করা হয় এবং বারাপুষাতে অনুরূপ অপরাধের জন্য আনিস স্টোর কে ৩০০ টাকা জরিমানা করা হয়।
এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট তারিন মসরুর টিনিউজকে জানান, জনস্বার্থে মোবাইল কোর্ট ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সম্পর্কে গণসচেতনতা কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ