নাগরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (১১অক্টোবর) দেশের ছয় উপজেলার মানুষের দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কেদারপুর ঘাটে ধলেশ্বরী নদীর উপর নব-নির্মিত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন। গন ভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সেতুটি উদ্বোধন করেন।গন ভবনে এসময় ঐজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, টাঙ্গাইল-৫ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমসহ মন্ত্রী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে সেতুটির ভিত্তিফলক উম্মোচন করেন, খন্দকার আব্দুল বাতেন এমপি, ছানোয়ার হোসেন এমপি, মনোয়ারা বেগম এমপি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। এসময় জেলা প্রশাসক শহিদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জোয়াহেরুল ইসলাম, নাগরপুর-দেলদুয়ার আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটুসহ গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
জানা গেছে, টাঙ্গাইলের নাগরপুর, মির্জাপুর, দেলদুয়ার, পাবনার বেড়া, সিরাজগঞ্জের চৌহালি ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল নাগরপুরের মোকনা ইউনিয়নের কেদারপুর ঘাটে ধলেশ্বরী নদীর উপর একটি সেতু নির্মাণ করার। এখানে একটি সেতু নির্মান করার বিষয়ে বর্তমান সরকারের নির্বাচনী প্রতিশ্রুতিও ছিল। প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য সরকার সেতু নির্মাণের উদ্যোগ নেয়।
৫২০.৬০ মিটার পিসি গার্ডার এ সেতুটি নির্মান করে এলজিইডি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ