নাগরপুরে মুক্তিযোদ্ধা মোজাম্মেলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক হীরা (৮৩) মঙ্গলবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে ঢাকায় ছেলের বাসায় বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বুধবার (২২ জানুয়ারী) দুপুরে উপজেলার কোনড়া মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়।
নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, নাগরপুর থানার উপ-পরিদর্শক মাহমুদ হাসানের নেতৃত্বে জেলা পুলিশের সদস্যবৃন্দ। এর আগে জানাজায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেনের নেতৃত্বে উপজেলার বিভিন্নস্তরের মুক্তিযোদ্ধারা অংশগ্রহণ করেন। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন নাগরপুর মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ।
উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক হীরা ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বাতেন বাহিনীর একজন যোদ্ধা হিসেবে দেশের বিভিন্নস্থানে পাকিস্তান হানাদার বাহিনীর সাথে যুদ্ধ করে দেশের স্বাধীনতা অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ