নাগরপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৬২২ মসজিদের ইমাম

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশের সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য বিশেষ উপহার তথা আর্থিক সহায়তার ঘোষনা দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আলোকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে ৬২২টি মসজিদের ইমামদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ঈদ উপহার স্বরুপ দেয়া হয়েছে।
শুক্রবার (২২ মে) সকালে উপজেলা মিলনায়তনে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ঘোষিত ঈদ উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। এ সময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ইমামদের ভূমিকার জন্য তাদের ধন্যবাদ জানান। দেশের মঙ্গল কামনায় আল্লাহর নিকট দোয়া চাইতে বলেন। পরে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ইমামদের প্রত্যেকের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন ।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈমামদের কথা চিন্তা করে তাদের জন্য উপহার স্বরুপ দেশের প্রত্যেকটি মসজিদের ঈমামদের ঈদ উপহার দেয়ার ঘোষনা দিয়েছিলেন। নাগরপুর উপজেলার ৬২২টি মসজিদের ঈমামদের মাঝে ৩১ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হল। ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন খান প্রমূখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ