নাগরপুরে ক্রিকেট ব্যাটের আঘাতে কিশোরের মৃত্যু

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
টাঙ্গাইলের নাগরপুরে ক্রিকেট খেলতে গিয়ে প্রান গেল সাঈম রবিন (১৫) নামে এক কিশোরের। সে উপজেলার ভাড়রা ইউনিয়নের শাখাইল পূর্বপাড়া গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমানের ছেলে। শুক্রবার (১৭ জানুয়ারী) সকালে শাখাইল পূর্বপাড়া আব্দুল হাইয়ের মাঠে এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ জানুয়ারী) সকালে স্থানীয় ভাড়রা উমেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্র সাইম রবিন এলাকার বন্ধুদের নিয়ে বাড়ির পাশের আব্দুল হাইয়ের মাঠে ক্রিকেট খেলতে যায়। খেলা শুরুর আগে অনুশীলন করার এক পর্যায়ে একই গ্রামের শামসুল হকের ছেলে আসাদের (১৫) হাতে থাকা ক্রিকেট ব্যাট হাতল থেকে ছুটে সাঈম রবিনের ঘাড়ে আঘাত লাগে। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়লে সতীর্থ খেলোয়াড়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে স্বজনরা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে টিনিউজকে বলেন, প্রতিদিনের ন্যায় সাঈম তার বন্ধুদের নিয়ে ক্রিকেট খেলতে যায়। অনুশীলনের সময় অপর খেলোয়াড় আসাদ ব্যাট চালালে হাত থেকে ব্যাটের সামনের অংশ হাতল থেকে ছুটে সাঈমের ঘাড়ে লেগে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ