নাগরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এক ইঞ্চি জমি ফাঁকা রাখা যাবে না। সে লক্ষে টাঙ্গাইলের নাগরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও বিকাশের মাধ্যমে টাকা দেয়া হয়েছে। রবিবার (২৮ জুন) সকালে নাগরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদের হল রুমে পারিবারিক কৃষির আওতায় সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে এ বীজ বিতরণ করা হয়।
নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইমরান হোসেন শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিনামূল্যে বীজ বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা কৃষি অফিসার আব্দুল মতিন বিশ্বাসসহ এ সময় নাগরপুরে কর্মরত সকল উপ-সহকারি কৃষি অফিসাররা উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলার সদর ও গয়হাটা ইউনিয়নের ৬৪ জন কৃষক কৃষানীকে বিনামূল্যে বিভিন্ন সবজির বীজ ও বিকাশের মাধ্যমে প্রত্যেকে ১ হাজার ৯৩৫ টাকা দেয়া হয়। পর্যায়ক্রমে উপজেলার ২টি ইউনিয়ন বাদে বাকী ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ ও টাকা বিতরণ করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ