নাগরপুরে ইমামদের পাশে সাবেক এমপি মকবুল হোসেন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, নাগরপুর ॥
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য আর্থিক সহায়তার ঘোষনা দিয়েছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন। টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় তাঁর নিজস্ব তহবিল থেকে ৬২৭টি মসজিদের ইমামদের প্রত্যেককে ১ হাজার টাকা করে ঈদ উপহার স্বরুপ দেয়া হয়েছে। শনিবার (২৩ মে) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আলহাজ্ব মকবুল হোসেন প্রেরিত ঈদ উপহার প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।
এ সময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ইমামদের ভূমিকার জন্য তাদের ধন্যবাদ জানান। পরে তিনি ইমামদের প্রত্যেকের হাতে নগদ ১ হাজার টাকা তুলে দেন।
উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক উজ্জ্বল হোসেন মোল্লা বলেন, আমাদের স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য ইমামদের কথা চিন্তা করে তাদের জন্য উপহার স্বরুপ নাগরপুর-দেলদুয়ারের প্রত্যেকটি মসজিদের ইমামদের ঈদ উপহার দেয়ার ঘোষনা দিয়েছিলেন। আজ নাগরপুর উপজেলার ৬২৭টি মসজিদের ইমামদের মাঝে ৬ লক্ষ ২৭ হাজার টাকা প্রদান করা হল। আলহাজ্ব মকবুল হোসেনের নিজ হাতে আপনাদের এ উপহার দেয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থ থাকায় আসতে পারেননি।
ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফারক হোসেন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ, উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন খান প্রমূখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ