নাগরপুরে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা

শেয়ার করুন

নাগরপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আসন্ন সম্মেলন সফল করতে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নে আওয়ামী লীগের সাংগঠনিক সফর ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) দিনব্যাপী উপজেলার ধুবড়িয়া, ভাদ্রা, বেকড়া, মামুদনগর, মোকনা, পাকুটিয়া ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় এবং সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে সভায় বক্তারা বলেন, দেশ চলে সংবিধান অনুযায়ী। আর আমাদের দল চলে দলের সাংগঠনিক নিয়মে। তাই সাংগঠনিক নিয়মের বাইরে যাওয়ার কারও সুযোগ নেই। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশ এবং সাংগঠনিক আদেশ অবমাননা করা আমাদের কারও কাম্য নয়। অনুপ্রবেশকারী হাইব্রিড লোকদের চিহ্নিত করে তাদের দলে অনুপ্রবেশ ঠেকাতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমরা দলের সাংবিধানিক গঠণতন্ত্র আপনাদের হাতে তুলে দিয়েছি এবং গঠণতন্ত্র অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করার আহবান জানাচ্ছি। আমরা উপজেলা আওয়ামী লীগ আশাবাদী যে, আপনারা যারা দলকে ভালবাসেন তাঁর অবশ্যই তা অনুসরণ করবেন। পাশাপাশি আগামী (২৫ নভেম্বর) ওয়ার্ড এবং আগামী (১০ ডিসেম্বর) ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
সাংগঠনিক সফরে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য এসব কথা বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী এবং সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম। এ সময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিয়ার রহমান মতি, সহসাধারণ সম্পাদক নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল, প্রচার সম্পাদক খালিদ হোসেন, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভিপি জহিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, লিটন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী, নাগরপুর সরকারী কলেজের ভিপি আল মামুনসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ