নাগরপুরের ভাদ্রা ও পাকুটিয়া ইউনিয়ন আ.লীগের মিছিল

শেয়ার করুন

নাগরপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার ও শুক্রবার (২৮,২৯ নভেম্বর) বিকেলে ভাদ্রা ও পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ একটি বিক্ষোভ মিছিল করেছে।
ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুর রহমান লালন, ভাদ্রা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজীর হোসেন খানের নেতৃত্বে ভাদ্রা বাজারে ও পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামছুল আলম সরকার ও সাধারণ সম্পাদক শামীম খানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল পাকুটিয়া বাজার প্রদক্ষিণ করে। মিছিল শেষে বক্তারা বলেন, আগামী ৭ দিনের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় পরবর্তীতে আমরা আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হব। তিনি একজন সৎ, কর্মীবান্ধব নেতা, প্রকৃত আওয়ামী লীগের কান্ডারী। নিবেদিত প্রাণ নেতাকে জড়িয়ে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে এমন ভিত্তিহীন মামলা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিক্ষোভকারীরা। তারা আরো বলেন, এটা রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছু নয়। ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বক্তারা আরো বলেন, সাক্ষ্য-প্রমান যাচাই বাছাই করে সভাপতির বিরুদ্ধে আনিত মিথ্যে মামলা প্রত্যাহার করা হোক।
এ সময় উপস্থিত ছিলেন ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুর রহমান লালন, ভাদ্রা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজীর হোসেন খান, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আরিফুল হক আরিফ, ছাত্র লীগের হৃদয়। পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল আলম সরকার, সাধারণ সম্পাদক শামীম খান, সহসভাপতি আবুল হোসেন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আরশেদ, বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, আওয়ামী লীগ নেতা ওবায়দুরসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মিথ্যা তথ্য প্রদান, মানহানি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে গত (১৯ নভেম্বর) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত টাঙ্গাইলে সিআর মামলা নং-২৬৯/১৯ ধুবড়িয়া নিবাসী শাহাবু উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী (৩০ ডিসেম্বর) এর মধ্যে সিআইডিকে তদন্তের নির্দেশ প্রদান করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ