ধনবাড়ীতে ভ্যান চালককে কুপিয়ে হত্যার অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, ধনবাড়ী ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৫৫) নামে এক অটোভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তাঁর ব্যাটারিচালিত অটোভ্যানটি নিয়ে যায়। উপজেলার মমিনপুর পশ্চিমপাড়া বড়ই তলা কলাবাগান থেকে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে তারা মিয়ার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ধোপাখালী ইউনিয়নের সমতকুড় গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে ও পাঁচ সন্তানের জনক।
নিহত তারা মিয়ার প্রতিবেশি ভাই লোকমান হোসেনসহ স্থানীয়রা টিনিউজকে জানান, বুধবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে পৌর এলাকার সিঙ্গাটা গ্রামের এক মোটরগাড়ি চালককে যাত্রী হিসেবে নিয়ে রওয়ানা দেন তারা মিয়া। তারপর থেকে তারা মিয়ার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে মমিনপুর পশ্চিমপাড়া এলাকায় তারা মিয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
তারা মিয়ার ছেলে চাঁন মিয়া টিনিউজকে জানান, তার বাবা সারাদিন সংসারের কাজকর্ম করে প্রতিদিন রাতে ভ্যান চালাতেন। তিনি পিতৃ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। যদুনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খান টিনিউজকে জানান, তারা মিয়া খুব ভালো লোক ছিলেন। তিনি অতিদ্রুত দোষীদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান।
এ বিষয়ে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) চাঁন মিয়া টিনিউজকে জানান, বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতের কোন এক সময় একদল দুর্বৃত্ত তারা মিয়ার অটোভ্যানটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তিনি বাধা দেয়ায় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে হত্যা করে মোমিনপুর এলাকার রাস্তার সাথে একটি কলাবাগানের পাশে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতারে মর্গে পাঠানো হয়েছে। নিহত তারা মিয়ার ছেলে মাসুদ মিয়া বাদি হয়ে ধনবাড়ী থানায় একটি হত্যা মামলা (নং-৫, তাং-১৩/০২/২০২০খ্রি.) দায়ের করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ