ধনবাড়ীতে ভাগ্নেদের হাতে মামা খুনের অভিযোগ

শেয়ার করুন

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের কুর্শী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাগ্নেদের হাতে মামা আব্দুল হামিদ (৪৫) খুন হয়েছেন। এ ব্যাপারে নিহত আব্দুল হামিদের ভাই তোরাপ আলী বাদী হয়ে গত (১১ আগস্ট) ভাগ্নে রাকিব হোসেন (২২), আলিফ হোসেন (১৯) ও নিহতের বোন রাবেয়া বেগমসহ (৪৪) মোট ৬ জনের বিরুদ্ধে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেছেন।
পারিবারিক সূত্র টিনিউজকে জানায়, দীর্ঘদিন যাবত মামা-ভাগ্নেদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত (১০ আগস্ট) আব্দুল হামিদ ঘরের কাজের জন্য ভাগ্নেদের বাড়ীর পাশে বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে গেলে মামা আব্দুল হামিদকে একা পেয়ে ভাগ্নেরা বেধড়ক পিটিয়ে আহত করেন। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌঁড়ে এসে হামিদকে গুরুতর আহত অবস্থায় প্রথমে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের জরুরী বিভাগের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৫ আগস্ট) ভোরে তার মৃত্যু হয়। নিহতের পরিবার আব্দুল হামিদের হত্যাকারীদের ফাঁসির দাবী জানান।
ধনবাড়ী থানার ওসি (তদন্ত) খান হাসান মোস্তাফা টিনিউজকে জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ