ধনবাড়ীতে জেএসসি ও জেডিসিতে ২ হাজার ৬৭০ পরীক্ষার্থী

শেয়ার করুন

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলাতে শুরু হয়েছে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা। জেএসসির প্রথম দিনে বাংলা ও জেডিসির প্রথম দিনে কোরআন মাজিদ ও তাজভিদ পরীক্ষায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে অংশগ্রহণ করেছে ২ হাজার ৬৭০ জন পরীক্ষার্থী। অনুপস্থিত মোট ৩১ জন। আগামী (১১ নভেম্বর) জেএসসি ও (১৩ নভেম্বর) জেডিসি পরীক্ষা শেষ হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান খান টিনিউজকে জানান, প্রতি বছরের মতো এ বছরও ধনবাড়ীতে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে এবং মধুপুর-ধনবাড়ীর সংসদ সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের নির্দেশনা অনুযায়ী খুব সুন্দরভাবে পরীক্ষাগুলোও নেয়ার সকল ধরনের প্রস্তুত্তি উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী পরীক্ষা চলাকালীন সময়ে মোতায়েন আছে।
ধনবাড়ী নওয়াব ইনস্টিউটিশন স্কুলের পরীক্ষার হল পরিদর্শন করেন উপজেলা সমাজ সেবা অফিসার ইকবাল হোসেন, ধনবাড়ী উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের কার্যালয়ের সহকারী প্রোগ্রামার রুবাইয়া আফরিন, সাকিনা মেমোরিয়াল গালর্স হাইস্কুলের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান খসরু, নওয়াব ইনস্টিউটিশন স্কুলের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ধনবাড়ী মানবাধিকারের সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ