ধনবাড়ীতে করোনায় মৃত্যু হলো সাবেক পুলিশ সদস্যের

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ধনবাড়ীতে উপসর্গ নিয়ে মারা যাওয়া অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল করিম ভুইয়া (৬৫) করোনা ভাইরাস আক্রান্ত ছিলেন। তার বাড়ি ধনবাড়ী উপজেলা যদুনাথ ইউনিয়নের কহলপুরা গ্রামে। এ ঘটনায় গত সোমবার (১৭ মে) বিকেলে আক্রান্তের পর বাড়ি লকডাউন করা হয়।
এ নিয়ে টাঙ্গাইল জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৪ জনের মৃত্যু হলো।
সোমবার (১৮ মে) বিকেলে ধনবাড়ী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহনাজ সুলতানা বিষয়টি টিনিউজকে নিশ্চিত করেন। তিনি পুলিশের চাকরি থেকে অবসরে যাওয়ার পর ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে সিকিউরিটি গার্ড হিসেবে কাজ করতেন। সেখানে তার করোনার উপসর্গ দেখা দিলে তিনি গ্রামের বাড়িতে চলে আসেন। পরে গত বুধবার (১৩ মে) বিকেলে তিনি ধনবাড়ী উপজেলা হাসপাতালে এসে করোনার নমুনা দিয়ে যান। নমুনা দিয়ে বাড়ি যাওয়ার পরেই ওইদিন রাতেই তার মৃত্যু হয়। মারা যাওয়া ব্যক্তির জ্বর, সর্দি, কাশি ছিল। পরে তার নমুনার ফলাফলে করোনা প্রজেটিভ আসে।
টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র টিনিউজকে জানায়, গত বৃহস্পতিবার (১৪ মে) ১৭৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। পরদিন শুক্রবার (১৪ মে) আরো ১৫৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে রোববার (১৭ মে) রাতে ওই দুদিনের নমুনার ফলাফল একত্রে আসে। এতে নতুন করে ৯ জন আক্রান্ত হয়। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের নার্স এবং দেলদুয়ার উপজেলার নানা-নাতিন রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ