ধনবাড়ীতে অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার

শেয়ার করুন

ধনবাড়ী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাঁশনিয়োগি গ্রামের অটোভ্যান চালক হাফিজুর রহমানের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ জুন) সকালে ধনবাড়ী উপজেলার সীমান্তবর্তী জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত হাফিজুর রহমান ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়নের বাঁশনিয়োগি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। হাফিজুর শুক্রবার (১৯ জুন) রাতে তার আটোভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে না আসায় তার পারিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে শনিবার (২০ জুন) সকালে পরিবারের লোকজন পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর পূর্বপাড়া গ্রামে তার মরদেহ দেখতে পেয়ে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। ধনবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করে। ঘটনাস্থল সরিষাবাড়ী উপজেলা হওয়ায় হাফিজুরের লাশ সরিষাবাড়ী থানা পুলিশকে দেয়া হয়। সরিষাবাড়ী থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহত হাফিজুরের মা হাসনা বেগম জানান, রাতের খাবার খেয়ে হাফিজুর অটোভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফিরে নাই। সকাল খবর আসে আমার ছেলেকে কে বা কারা হত্যা করে অটোভ্যান নিয়ে তাকে মেরে তার লাশ ফেলে রেখে গেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ দেখতে পাই।
ধনবাড়ী থানার (ওসি) চান মিয়া জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। ঘটনাস্থল পার্শ্ববর্তী সরিষাবাড়ী উপজেলা হওয়ায় লাশ উদ্ধার করে সরিষাবাড়ী থানায় হস্থান্তর করা হয়েছে।
সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ