দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে… তথ্য প্রতিমন্ত্রী

শেয়ার করুন

রাম কৃষ্ণ সাহা, নাগরপুর থেকেঃ
তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তাইতো তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। সে কারনেরই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় আনতে হবে। তা না হলে এই দেশ আবারো পিছিয়ে যাবে।
শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভারড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট শাখা আযোজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসূরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত।
বি এন পি জামাত জোটের সন্ত্রাসী কর্মকান্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান তিনি। উন্নয়নের মহাসড়কে নাগরপুর-দেলদুয়ারকে যুক্ত করতে এবং আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পাদনের সুযোগ করে দিতে হবে।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন (পূর্ব) শাখার সভাপতি মো. হায়দার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রুস্তম আলীর সঞ্চালনায় জনসভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ শামসুল হক, ভারড়া ইউনিয়ন (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি করিম তালুকদার প্রমূখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ