Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই … তথ্য প্রতিমন্ত্রী

শেয়ার করুন

নাগরপুর প্রতিনিধি: তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান দিয়েছেন স্বাধীন স্বদেশ আর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন বিস্ময়ের বাংলাদেশ। আজ বঙ্গবন্ধু কন্যার একক নেতৃত্বে বাংলাদেশ বিস্ময়করভাবে এগিয়ে যাচ্ছে। নারী ও শিশুর অধিকার রক্ষায়, শিক্ষা, চিকিৎসা, কৃষি, জীবনযাত্রার মান উন্নয়ন সহ প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশ যে সফলতা অর্জন করেছে তা দেখে পৃথিবীর অন্যান্য দেশ বিস্ময় প্রকাশ করে। একটা সময় আমরা উন্নয়নের জন্য পার্শ্ববর্তী দেশকে অনুসরন করতাম কিন্তু আজ তারা আমাদের অনুসরন করছে। আর এটা সম্ভব হয়েছে শুধুমাত্র শেখ হাসিনার সঠিক নেতৃত্বের জন্য।
সোমবার (০৫ নভেম্বর) রাতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পরিষদ চত্বরে তথ্য মন্ত্রনালয় ও বাংলাদেশ টেলিভিশন আয়োজিত শিশু ও নারী উন্নয়ন সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্পের বহিরাঙ্গন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসূরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি আজ নারী উন্নয়নের প্রতিকৃত। জেন্ডার গ্যাপ যে রিপোর্ট আছে তাতে শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রতিনিয়ত উন্নতি লাভ করছি। তিনি নারী ও শিশুদের জন্য বাল্য বিবাহ নিরোধ আইন, পারিবারিক সহিংসতা প্রতিরোধ আইন সহ বিভিন্ন আইন করে দিয়েছেন। যাতে নারীরা সমাজে আর অবহেলিত না হন। আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পাদনের সুযোগ করে দিতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীনের সভাপতিত্বে ও নাট্য শিল্পী মুনীরা ইউসুফ মেমীর সঞ্চালনায় উপজেলা চত্বরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুণ হক, বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক অনুষ্ঠান ও বার্তা) সুরৎ কুমার সরকার, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.শহীদুল উসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিবলী সাদিক, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোপাল চন্দ্র সাহা, লক্ষ্মী কান্ত সাহা, যুগ্ম সম্পাদক নাজমুল হক তপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজায়েত হোসেন, ছাত্রলীগ নেতা আল-মামুন প্রমূখ। অনুষ্ঠানে নাট্য শিল্পী বাঁধন, পূনম বঙ্গবন্ধুর স্মৃতিচারন করেন এবং দেশ বরেন্য কন্ঠ শিল্পী শুভ্রদেব, অপু ও শারমিন গান পরিবেশন করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ