Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

দেলদুয়ার ও নাগরপুর জাতীয় পার্টির পকেট কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

Tangail_JP_Pic_20.10.15স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইলের নাগরপুর ও দেলদুয়ার উপজেলা জাতীয় পার্টির তৃণমুল নেতাকর্মীদের বাদ রেখে জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম পকেট কমিটি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে দেলদুয়ার ও নাগরপুর উপজেলা জাতীয় পাটির নেতাকর্মীরা। মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দেলদুয়ার উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আব্দুস ছালাম ভূঁইয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা বলেন, আগামী ২৬ অক্টোবর টাঙ্গাইল জেলা জাতীয় পাটির সম্মেলন। আর সম্মেলনকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ জেলা ও উপজেলা পর্যায়ে দল গোছানোর জন্য প্রেসিডিয়াম সদস্য আলহাজ আবুল কাশেম ও জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দকে দায়িত্ব দেন। কিন্ত দেলদুয়ার ও নাগরপুর উপজেলায় আহবায়ক কমিটি গঠন না করে নিজের পকেটের লোকদের দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করেন প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম। এতে করে জাতীয় পার্টির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা বাদ পড়েন। অনতিবিলম্বে ঐ পকেট কমিটি বাতিল করে জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী তৃণমূল নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করার দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
এ সময় উপস্তিত ছিলেন নাগরপুর উপজেলা জাতীয় পাটির সভাপতি এ্যাডভোকেট আব্দুর রকিব মিয়া, নাগরপুর উপজেলা জাতীয় পার্টির নেতা আব্দুল লতিফ মিয়া, দেলদুয়ার জাতীয় যুব সংহতির সভাপতি ফারুক তালুকদার ও সাধারণ সম্পাদক কায়কোবাদ মিলন প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ