দেলদুয়ারের হযরত বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লালহাড়া গ্রামের বাইয়া হযরত বাহিনীল বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার (১ জুন) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন একই গ্রামের আজম খানসহ গ্রামের কয়েকটি পরিবারের সদস্যরা।
সম্মেলনে লিখিত বক্তব্যে আজম খান বলেন, তার এক ভাতিজি গত (২৮ মে) বিকেলের দিকে বাড়ির পাশে এক দোকান থেকে কিছু জিনিস কিনে ফিরছিল। তখন এলাকার সন্ত্রাসী বাইয়া হযরতের ছোট ছেলে সজিব তার সহযোগী নিয়ে ভাতিজিকে তুলে নিয়ে যায়। এ খবর পাওয়ার পর তার পরিবারের লোকজন সজিবের বাড়িতে গিয়েও তাকে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে পুলিশকে জানালে রাত ৯ টার দিকে ভাতিজিকে উদ্ধার করা হয়। পুলিশ সজিবকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে বাইয়া হযরত, সজিবসহ চারজনকে আসামী করে দেলদুয়ার থানায় মামলা দায়ের করা হয়। কিন্তু মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে। আসামীরা আজম খানের পরিবারের লোকজনদের নানাভাবে হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। একইসঙ্গে আরো অভিযোগ করা হয়, বাইয়া হযরত বাহিনীর লোকজন দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষদের বিভিন্নভাবে হয়রানি করছে। চাঁদা দাবি করে না পেয়ে হামলাও করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলেও সম্মেলনে জানানো হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ