টাঙ্গাইল-৬ আসনের এমপি টিটুর পিতা মকবুল হাজী করোনায় মৃত্যু

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর বাবা বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব মকবুল হোসেন (মকবুল হাজী) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
রোববার (২৪ মে) রাত ৯টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার ব্যক্তিগত সহকারী ফজলুর রহমান টিনিউজকে জানিয়েছেন।
পারিবারিক সূত্রে জানায়, উনার করোনা ভাইরাস পজিটিভ এসেছিল। তিন দিন আগে মকবুল হাজী করোনা উপর্সগ দেখা দিলে তার নিজ মালিকাধীন হাসপাতাল শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হয়ে তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৩ মে) তাকে আইসিউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
করোনা ভাইরাস সঙ্কটের মধ্যেই মুন্সীগঞ্জসহ বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করে যাচ্ছিলেন মকবুল হাজী। এছাড়া টঙ্গীবাড়িতে ত্রাণ দিয়েছেন তিনি। সর্বশেষ গত (১৪ মে) তিনি মোহাম্মদপুরের বাসায় আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে আর্থিক অনুদান তুলে দেন। এছাড়া তার ছেলের নির্বাচনী এলাকা টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের এমপি আহসানুল ইসলাম টিটুর পক্ষে মসজিদগুলোতে আর্থিক অনুদান দেন।
বিগত ১৯৯৬-২০০১ মেয়াদে ঢাকার ধানমণ্ডি-মোহাম্মদপুর আসনের জাতীয় সংসদ সদস্য মকবুল হাজী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। ঢাকা শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালটির মালিক মকবুল হোসেন। তিনি একাধিক ইন্সুরেন্স কোম্পানিরও মালিক। সিটি ইউনিভার্সিটিতে মালিকানার পাশাপাশি ঢাকা মোহাম্মদপুরে নিজের নামে কলেজও রয়েছে তার। তার ছেলে আহসানুল ইসলাম টিটু টাঙ্গাইল-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ