Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

টাঙ্গাইল মেয়র কাপ ফুটবলে ধুলুটিয়া ক্লাব সেমিফাইনালে

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
মৌচাকে ঢিল দিলে যেমন মৌমাছি শতশত হুল ফোটায়, তেমনি ধুলুটিয়া উত্তরণ যুব সংঘের জালে প্রথমে বল পাঠিয়ে সুরুজ মিতালী যুব সংঘ বিপরীতে গোল খায় গুনে গুনে ৫টি। ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ একচেটিয়া খেলে সুরুজ মিতালী যুব সংঘকে (৫-১) গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে।
সোমবার (১৫ জুলাই) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত টাঙ্গাইল মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকে আক্রমন করে খেলতে থাকে ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ। কিন্তু খেলার ধারার বিপরীতে ৫ মিনিটের সময় সুরুজ মিতালী যুব সংঘের নাইজেরিয়ান স্টাইকার রিচার্ড বিপক্ষ দলের ডিফেন্ডারের হেড ঠিকমত না হওয়ায় ফাঁকায় বল পেয়ে তা জালে পাঠাতে ভুল করেনি (১-০)। গোল খেয়ে ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ অগোছালো হয়ে উঠলে আরো গোল খাওয়ার উপক্রম হয়। কিন্তু পরিশ্রমী ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ ধীরে ধীরে খেলায় ফিরে আসতে থাকে চমৎকার কয়েকটি আক্রমনের মাধ্যমে। খেলার ৩০ মিনিটের সময় উত্তরণ যুব সংঘের রিফাত সতীর্থ মারুফের চমৎকার পাসে গোলরক্ষক ভাগ্যকে পরাস্ত করে (১-১) গোলে খেলায় সমতা আনে। উত্তরণ যুব সংঘ খেলায় ফিরে এসে আক্রমনের মাত্রা বাড়িয়ে দিলে খেলার ৩৬ মিনিটের সময় ধুলুটিয়া উত্তরণ যুব সংঘের আলামিন ডিবক্সের বাইরে থেকে চমৎকার দূরপাল্লার শটে গোল করে (২-১) দলকে এগিয়ে নেয়। খেলার দ্বিতীয়ার্ধে ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ আরো গোছালো খেলা উপহার দিতে থাকলে সুরুজ খেলায় ফিরে আসার সুযোগই পায়নি। ধুলুটিয়া উত্তরণ যুব সংঘের রক্ষনভাগ ও মধ্যমাঠ চমৎকার খেলায় বিপক্ষ মিতালী যুব সংঘে রক্ষনভাগ ও মধ্যমাঠ তেমন সুবিধা করতে পারেনি। যে কারণে খেলার ৫০ ও ৭০ মিনিটে স্টাইকার শাহিন ২টি ও ৬৩ মিনিটে মারুফ ১টি করে গোল করলে ধুলুটিয়া (৫-১) গোলে জয়লাভ করে সেমিফাইনালে উঠে।
দুই দলের খেলোয়াররা হলেন- ধুলুটিয়া উত্তরণ যুব সংঘ- সুমন, রির্চাড(নাইজেরিয়া), আলহাজ, রেজাউল, রানা, মামুন, জুয়েল, রিফাত, আলামিন, মারুফ ও শাহীন(শামীম)। সুরুজ মিতালী যুব সংঘ- ভাগ্য, মিলন, সুজন, রোমান, রেজাউল, করিম, শিবলু, সৌরভ, পিটার(নাইজেরিয়া), রিফাত ও ইকবাল।
রেফারী- তৌহিদুর রহমান মাসুদ, সহকারী রেফারী- সৈয়দ মোঃ আলী বেল্লাল, মহিউদ্দিন আহমেদ ও হারুন অর-রশীদ।
আগামী (১৭ জুলাই) খেলায় অংশগ্রহণ করবে পাথরাইল ফুটবল একাদশ বনাম নিউ গ্রীন স্পোটিং ক্লাব। আগামী (১৯ জুলাই) প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আগামী (২১ জুলাই) দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলার তারিখ পরে জানানো হবে বলে আয়োজক কমিটি জানিয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ