টাঙ্গাইল মাভাবিপ্রবি বন্ধের সময়সীমা ১৪ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ হতে সর্তকতা অবলম্বনের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি সরকার ঘোষিত সাধারণ ছুটির আওতাভুক্ত হবে মর্মে ঘোষণার পরিপ্রেক্ষিতে জরুরী রিজেন্ট বোর্ড সভায় ভাইস-চ্যান্সেলর এর অর্পিত ক্ষমতা বলে টাঙ্গাইল মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, পরীক্ষা, একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের ইতোপূর্বে ঘোষিত মেয়াদ (২৩ মার্চ হতে ৯ এপ্রিল পর্যন্ত)। এর ধারাবাহিকতায় আগামী (১৪ এপ্রিল) পর্যন্ত বর্ধিত করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
তবে জরুরী প্রয়োজনে যেকোনো শিক্ষক/কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অতি জরুরী বিভাগসমূহ যথাক্রমে- ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। বাংলা নববর্ষ ১৪২৭ (১ বৈশাখ) উপলক্ষে গৃহীত সকল প্রকার অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। এছাড়া জরুরী প্রযোজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ