টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে কাপাপো ক্লাব ফাইনালে

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাবকে ৫৬ রানে হারিয়ে কাপাপো (কালিপুর, পাতুলীপাড়া, পোদ্দার) ক্রীড়া চক্র ফাইনালে উঠেছে। সোমবার (১৪ জানুয়ারী) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় মুখোমুখি হয়েছিল থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাব বনাম কাপাপো ক্রীড়া চক্র।
খেলায় টস জয়ী কাপাপো ক্রীড়া চক্র প্রথমে ব্যাটিং করে নির্ধারিত (কার্টেল) ৪২ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৬ রান করে। দলের পক্ষে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লীগ ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাঈম ইসলাম সর্বোচ্চ ৪৬ রান করে। এই রানের মধ্যে ২টি ছয় ও ২টি চারের মার ছিল। এছাড়া স্থানীয় তারকা ক্রিকেটার মেহেদী মারুফ দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ রান করে এবং স্থানীয় তরুন প্রতিশ্রতিশীল ক্রিকেটার রাফসান ২২ রান করে। বোলিংয়ে ইষ্টার্ন স্পোটিং ক্লাবের ঢাকা প্রিমিয়ার ডিভিশনের ক্রিকেটার মইনুল ৪৩ রানে ৪টি এবং নাহিদ ২৫ রানে ৩টি উইকেট দখল করে।
জবাবে থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাব ৩০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৪০ রানে অলআউট হয়ে ৫৬ রানে পরাজিত হয়। দলের পক্ষে মইনুল সর্বোচ্চ ৫০ ও জয়রাজ শেখ ইমন ২৬ রান করে। বোলিংয়ে বিজয়ী কাপাপো ক্রীড়া চক্রের জীবন ২০ রানে ৪টি ও প্রীতম ৪৩ রানে ৩টি উইকেট দখল করে।
ফাইনালে প্রথম সেমিফাইনালের বিজয়ী থানাপাড়া ক্লাবের সাথে কাপাপো ক্রীড়া চক্র মুখোমুখি হবে। খেলায় আম্পায়ার ছিলেন- মোহাম্মদ মাহবুবুল আলম ও চন্দন কুমার পাল। স্কোরার- তমাল বিহারী দাস।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ