টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে থানাপাড়া ক্লাব ফাইনালে

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
প্যাড়াডাইস পাড়াকে ৩ উইকেট হারিয়ে বর্তমান চ্যাম্পিয়ন থানাপাড়া ক্লাব ফাইনালে উঠেছে। সোমবার (১৩ জানুয়ারী) টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টাঙ্গাইল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল থানাপাড়া ক্লাব ও প্যাড়াডাইস পাড়া ক্লাব।
খেলায় টস জয়ী প্যাড়াডাইস পাড়া প্রথমে ব্যাটিং করে ৪৯.৫ ওভারে ২০৮ রান করে। দলের পক্ষে রাসেল সর্বোচ্চ ৫৮ রান করে। এই রানের মধ্যে ৩টি ছয় এবং ৪টি চারের মার ছিল। এছাড়া নাবিল দ্বিতীয় সর্বোচ্চ ৪৮ রান করে। বোলিংয়ে বিজয়ী থানাপাড়া দলের অফস্পিনার সুমন সরকার ৩১ রানে ৪টি উইকেট দখল করে। এছাড়া রবিন, মিলন ও রুবেল ১টি করে উইকেট দখল করে।
জবাবে থানাপাড়া ৩৪.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৩ রান করে জয়লাভ নিশ্চিত করে। দলের পক্ষে রাতুল সর্বোচ্চ ৭৬ রান করে। এই রানের মধ্যে ২টি ছয় এবং ৯টি চারের মার ছিল। এছাড়া রুবেল দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ রান করে। বোলিংয়ে বিজিত প্যাড়াডাইস পাড়া ক্লাবের নাসিম ৩৪ রানে ৪টি এবং নাবিল ৪৭ রানে ২টি উইকেট দখল করে।
আগামীকাল (১৪ জানুয়ারি) দ্বিতীয় সেমিফাইনাল খেলায় অংশগ্রহণ করবে- থানাপাড়া ইষ্টার্ন স্পোটিং ক্লাব বনাম কাপাপো ক্রীড়া চক্র।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ