টাঙ্গাইল প্রথম বিভাগ ফুটবল লীগ শুরু ॥ উদ্বোধনী খেলা ড্র

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
প্রতিদ্বন্দিতাপূর্ন ফুটবল ম্যাচ খেলে বৃহত্তর বেবী স্ট্যান্ড ও পুলিশ এসসি দল টাঙ্গাইল প্রথম বিভাগ ফুটবল লীগকে রাঙ্গিয়ে দিয়ে ১-১ গোলে ড্র করল। রবিবার (৪ নভেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে আয়োজিত টাঙ্গাইল জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) আয়োজনে এবং সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় প্রথম বিভাগ ফুটবল লীগের শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সঞ্জিত কুমার রায়।
এ সময় তার পাশে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন খান ও আহাদুজ্জামান মিয়া, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন অর-রশীদ, জেলা ফুটবল লীগ পরিচালনা পরিষদের সদস্য সচিব সৈয়দ মাহমুদ তারেক পুলু। তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ন ফুটবল ম্যাচের শুরু থেকে আক্রমন, পাল্টা আক্রমনে খেলা হয়। খেলার ১৪ মিনিটের সময় বৃহত্তর বেবীস্ট্যান্ডের ক্লাবের রাজীবের দুদান্ত কোনাকুনি শট পুলিশ দলের গোলরক্ষক আজিজুল বল গ্রিপে নিতে না পারলে পেনাল্টি বক্সের জটলায় বল পড়ে যায়। বেবীস্ট্যান্ডের সুযোগ সন্ধানী স্টাইকার জুয়েল রানা টোকা দিয়ে ফাঁকা বারে পাঠিয়ে দিয়ে (১-০) গোলে দলকে এগিয়ে নেয়। খেলায় পিছিয়ে পড়ে পুলিশ দল একচেটিয়া আক্রমন করে খেলতে থাকে। যে কারণে খেলার ২৮ মিনিটের সময় পুলিশ দলের স্টাইকার আলআমিন চমৎকার আক্রমন থেকে গোল করে (১-১) গোলে খেলায় সমতা আনে। এরপর দু’দলই আক্রমন করে খেলেও দক্ষ স্টাইকারের ব্যর্থতায় কোন দলই গোল করতে পারেনি।
পুলিশ এসসি দল- আজিজুল, রেজাউল, রুবেল, জয়নাল, আলহাজ, নাঈম, লিটন বর্মন, খলিল(অধিনায়ক), শাহপরান, সুপেন ও আলআমিন।
বৃহত্তর বেবীস্ট্যান্ড ক্লাব- বেল্লাল, হৃদয়, সজল রায়, শান্ত, প্রসেনজিৎ মও, জয়মানসিন, রুবেল রানা, মামুন, সুমন মিয়া, রাজীব ও জুয়েল রানা।
রেফারী- হারুনুর রশীদ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ