টাঙ্গাইল পুলিশ লাইনস্ বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব উদ্বোধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে পুলিশ প্রশাসন দ্বারা পরিচালিত পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের আধুনিক কম্পিউটার ল্যাব উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে প্রতিষ্ঠানের সভাপতি ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ফিতা কেটে আধুনিক কম্পিউটার ল্যাবের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে কম্পিউটার ল্যাব পরিদর্শন করেন পুলিশ সুপার।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয়টিকে সম্পূর্ণ ডিজিটালাইজড প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষে আধুনিক ল্যাব স্থাপন করা হয়েছে। প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা এই ল্যাবে ক্লাস করে কম্পিউটারের বেশির ভাগ বিষয়ই শিখতে পারবে বলে মনে করি। অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকসহ সকলের সহযোগিতায় প্রতিষ্ঠানটিকে সামনের দিকে এগিয়ে নিতে চাই।
এতে বক্তব্য রাখেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আহাদুজ্জামান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। এ সময় টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদেরসহ শিক্ষক ও শিক্ষার্থীরা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল কাদের জানান, প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে পুলিশ সুপার সুপার সঞ্জিত কুমার রায় স্যারের দিক নির্দেশনায় ১৮ লক্ষ টাকা ব্যয়ে এই কম্পিউটার ল্যাবটি স্থাপন করা হয়েছে। বর্তমানে ২১টি কম্পিউটার নিয়ে এই ল্যাবের যাত্রা শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে কম্পিউটারের সংখ্যা বাড়ানো হবে। এই ল্যাবে শিক্ষার্থীরা আইসিটি প্র্যাকটিক্যাল ক্লাসগুলো করবে। ইন্টারনেট, স্মার্টবোর্ড, এসিসহ সকল ধরনের সুযোগ সুবিধা রয়েছে ল্যাবটিতে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ