টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে জুনিয়র ফুটবল ক্লাবের জয়লাভ

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ন ম্যাচে জুয়েলের দেয়া দুই গোলে রেইনবো স্পোটিং ক্লাবকে পরাজিত করে শুভ সূচনা করেছে।
গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ‘গ’ গ্র“পের ম্যাচে জুনিয়র ফুটবল ক্লাব ও রেইনবো স্পোটিং ক্লাব মুখোমুখি হয়। খেলার আক্রমন পাল্টা আক্রমনের ম্যাচে দু’দলই গোছানো ফুটবল খেলে। কিন্তু প্রথমার্ধে স্টাইকারদের ব্যর্থতায় গোলশূন্য থাকে। দ্বিতীয়ার্ধে রেইনবো স্পোটিং ক্লাব তুলনামূলক বেশী আক্রমন করতে থাকে। খেলার ৬৯ মিনিটের সময় রেইনবো ক্লাবের সৌরভ জুনিয়র ফুটবল ক্লাবের ডি-বক্সের ভিতর গোলরক্ষককে একা পেয়ে যায়। কিন্তু সৌরভের দুরপাল্লার শট জুনিয়র ফুটবল ক্লাবের গোলরক্ষক অমিত চমৎকার ভাবে ফিস্ট করলে বল বার উচিয়ে চলে যায়। খেলার ৭৫ মিনিটের সময় পাল্টা আক্রমন থেকে জুনিয়র ফুটবল ক্লাবের বদলী স্টাইকার জুয়েল রানা রেইনবো ক্লাবের ডিবক্সের বাইরে থেকে চমৎকার শটে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়।
খেলার ধারার বিপরীতে গোল খেয়ে হতচকিত রেইনবো ক্লাব ৭৯ মিনিটের সময় আরো একটি গোল হজম করে। কাউন্টার এ্যাটাক থেকে জুনিয়র ফুটবল দলের জুয়েল রানা রেইনবো গোলরক্ষককে ডসে পরাস্ত করে প্লেসিং শটে গোল করে (২-০) এরপর কোন দল গোল করতে পারেনি।
উল্লেখ্য, গত (১৭ সেপ্টেম্বর) ‘খ’ গ্র“পের খেলায় নদীয়া স্পোটিং ক্লাব ৬-০ গোলে জনতা স্পোটিং ক্লাবকে পরাজিত করে।
জুনিয়র ফুটবল ক্লাব- অমিত, রহিজ, সুজন, স্বপন, আরিফ, ইমরাত, রুবেল, শিপন, সোহাগ, লতিফ/ জুয়েল রানা ও বংকিম।
রেইনবো স্পোটিং ক্লাব- সাব্বির, সাব্বির ভুইয়া, ইমান, পাপ্পু, বিরবল, নজিবুল, রুবেল সাংমা, শাকিল/শুভ, হুমায়ন কবীর, হাফিজুর ও সোলায়মান।
রেফারী- সুলতান মাহমুদ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ