টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টার ফোরামের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টার ফোরামের ২০১৮-১৯ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইনডেক্স গ্রুপের নির্বাহী কর্মকর্তা পীরজাদা শফিউল্লাহ আল মনির প্রধান অতিথি থেকে নবনির্বাচিত কর্মকর্তাদের ফুল বরণ করে নেন।
সোমবার (৩০জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে আয়োজিত পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, এটিএন বাংলা ও এটিএন নিউজের নিজস্ব প্রতিবেদক মো. নাসির উদ্দিন। এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন, টাঙ্গাইলের সিনিয়র জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, সাদত কলেজের সাবেক অধ্যক্ষ ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. কামরুজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। অনুষ্ঠান পরিচালনা করেন, সংগঠনের উপদেষ্টা ও প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর ও সাধারণ সম্পাদক এনটিভির স্টাফ করসপডেন্ট মহব্বত হোসেন।
শেষে ক্লোজআপ শিল্পী লিজা ও টাঙ্গাইলের লিমন গান পরিবেশন করেন।
টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টার্স ফোরামের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিতরা হলেন, সভাপতি মোঃ নাসির উদ্দিন (এটিএন বাংলা ও এটিএন নিউজ), সহসভাপতি ইফতেখারুল অনুপম (চ্যানেল ২৪) ও কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টিভি), সাধারণ সম্পাদক মহব্বত হোসেন (এনটিভি), যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন সুমন (জিটিভি) ও জে সাহা জয় (বিটিভি), কোষাধ্যক্ষ মামুনুর রহমান মিয়া (দিপ্ত টিভি), ক্রীড়া সম্পাদক শামীম আল মামুন (যমুনা টিভি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুজ্জামান খান মোস্তফা (এশিয়ান টিভি), দপ্তর সম্পাদক আবু জোবায়ের উজ্জল (বিজয় টিভি), কার্যকরী সদস্য জাফর আহম্মেদ  বৈশাখী টিভি), কাজী জাকেরুল মওলা (আরটিভি), মুসলিম উদ্দিন আহমেদ (চ্যানেল আই), রেফাজুর রহমান (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও কাদের তালুকদার সময় টিভি)।


শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ