টাঙ্গাইল ও ঘাটাইল প্রেসক্লাবের শ্বাসরুদ্ধকর ক্রিকেট ম্যাচ টাই

শেয়ার করুন

স্পোর্টস রিপোর্টার ॥
মুজিব বর্ষ উপলক্ষে টাঙ্গাইল ও ঘাটাইল প্রেসক্লাবের প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচটি শ্বাসরুদ্ধকর ভাবে টাই (ড্র) হয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) সকালে ঘাটাইল উপজেলার জিবিজি কলেজ মাঠে ঘাটাইল প্রেসক্লাব আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়।
ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু। খেলার শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম, টাঙ্গাইল জজকোর্টের পিপি অ্যাডভোকেট এস আকবর খান, ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ। এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু, ঘাটাইল সরকারি জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মতিউর রহমান, জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম হেসটিং প্রমুখ।
খেলায় টস জয়ী ঘাটাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে। দলের পক্ষে মনি সর্বোচ্চ ৬৯ রান করে। টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে মাসুদ ও আবু সাঈদ ২টি করে এবং আরিফুর রহমান টগর ১টি উইকেট দখল করে।
জবাবে টাঙ্গাইল প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২১ করে। শ্বাসরুদ্ধকর খেলায় টাঙ্গাইল প্রেসক্লাবের ২০তম ওভারে জয়ের জন্য ৬ বলে ৪ রান দরকার ছিল। ব্যাটসম্যান মাসুদ, কবির ও টগর মাত্র ৩টি রান সংগ্রহ করলে ম্যাচটি টাই (ড্র) হয়। দলের পক্ষে মালেক আদনান সর্বোচ্চ ২৬, শামীম আল মামুন ২৫, ফারহানুল কবির ২০ ও ইফতেখারুল অনুপম ১৬ রান করে। ঘাটাইল প্রেসক্লাবের মনি ৩টি উইকেট দখল করে খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন। খেলায় আম্পায়ার ছিলেন স্বপন কুমার দত্ত ও প্রান্ত।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ