টাঙ্গাইলে সাবেক ভলিবল খেলোয়াড়দের আর্থিক সাহায্য প্রদান

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইলের সাবেক দুই ভলিবল খেলোয়াড়দের মাঝে আর্থিক সহযোগিতা হিসেবে পাঁচ হাজার করে টাকা তুলে দেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু। টাঙ্গাইল স্টেডিয়ামে সোমবার (২২ জুন) সকালে বাংলাদেশ ভলিবল ফেডারেশন থেকে প্রাপ্ত টাকার দেয়া হয়। অনুদানপ্রাপ্ত ভলিবল খেলোয়াড়রা হলো- ঘাটাইল উপজেলার বেলদহ গ্রামের শহিদুল ইসলাম সিদ্দিক ও গোপালপুর উপজেলার উরিয়াবাড়ী গ্রামের মনিরুজ্জামান মজনু।
এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের ভলিবল কোচ বিপ্লব সরকার, টাঙ্গাইল জেলার ক্রিকেট খেলোয়াড় সুমন সরকার ও বিশিষ্ঠ ব্যবসায়ী এস কে শাহনেওয়াজ শিপু। মহামারী করোনা ভাইরাসের (কোভিড -১৯) কারণে থেমে গেছে স্বাস্থ্য সুরক্ষা ও মন চাঞ্চল্যকর উপাদানে ভরপুর খেলাধুলা। খেলাধূলাই পারে মানুষের মনকে সজিব সতেজ করতে। খেলাধুলা করে যেমন স্বাস্থ্য ভালো রাখা যায় তেমনি খেলাধূলা দেখেও মনকে সতেজ করা যায়। বাংলাদেশ সরকার খেলাধূলা হযতো পুনরায় চালু এখনই করতে পারছে না। তবে সাবেক খেলোয়াড়দের আর্থিক সহযোগিতা করে তাদের সেবায় এগিয়ে এসেছে। বাংলাদেশ ভলিবল ফেডারেশন সারা দেশের প্রতিটি জেলার দুইজন সাবেক খেলোয়াড়দের আর্থিক সহযোগিতা হিসেবে পাঁচ হাজার করে টাকা তাদের হাতে তুলে দিচ্ছেন।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু আরো জানান, বুধবার (২৭ মে) বাংলাদেশ এ্যাথলেট ফেডারেশন থেকে প্রাপ্ত ৩০,০০০ টাকা টাঙ্গাইলের তিনজন এ্যাথলেটদের মাঝে প্রদান করা হয়েছে এবং পর্যায়ক্রমে আরো অনেক খেলোয়াড় এবং কোচদের মাঝে সহযোগিতা প্রদান করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ