টাঙ্গাইলে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে পুলিশের বিশেষ অভিযানে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতারসহ চোরাইকৃত ৩টি মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় আসামীদের কাছ থেকে ছিনতাইকৃত ৩টি মোটরসাইকেল ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মোটরসাইকেল ছিনকারী চক্রের সদস্যরা হলো- শহরের প্যারাডাইস পাড়ার শামছুর রহমানের ছেলে রাসেল (২২), বেপাড়ী পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হাসিবুল রহমান অনুপ (২৪), বাসাখানপুর এলাকার আব্দুর রশিদের ছেলে জিহাদ হাসান (২৫) ও ছিনতাইকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় পশ্চিম আকুর টাকুর পাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন অমিত (২৩) ও দেলদুয়ার উপজেলার এলাসিন খানবাড়ী এলাকার মজিদ মিয়ার ছেলে আলম মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়।
এ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন টিনিউজকে জানান, গত (১২ জানুয়ারি) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বীরপুশিয়া থেকে বাসাইল উপজেলার ঝনঝনিয়া এলাকার ইকবাল হোসেন খানের ছেলে অনিক খানের নিকট হতে একটি মোটরসাইকেল ছিনতাই হয়। পরে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে অনিক খান বাদি হয়ে গত (১৩ জানুয়ারি) একটি মামলা করেন। সেই মামলার সূত্র ধরে ও গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৫ আসামীদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে বলেও জানান তিনি। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ