Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

টাঙ্গাইলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও বীজ বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের পারবহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আইএফআরসি এর কো-অডিনেটর সুরেন্দ্র কুমার রেগমী। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের সেক্রেটারী এম এ রৌফের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, আইএফআরসি প্রতিনিধি মেহেদি হাসান শিশির, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার ও জেলা ইউনিটের নির্বাহী সদস্য রবিন্দ্র মোহন সাহা প্রমুখ। এ সময় রেডক্রিসেন্ট ও রেডক্রসের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ২৫০ পরিবারের মাঝে নগদ ১১ লাখ ২৫ হাজার টাকা ও বিভিন্ন ধরনের সবজি বীজ বিতরণ করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ