টাঙ্গাইলে প্রবাস ফেরত হোম কোয়ারেন্টাইনে ৮৩১ জন

শেয়ার করুন

নোমান আব্দুল্লাহ ॥
টাঙ্গাইলে বিভিন্ন উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে বিদেশ ফেরত ১৬১ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে জেলায় বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার মানুষের সংখ্যা দাড়াঁলো ৮৩১ জনে। এছাড়া নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় ৪৬৩ জন হোম কোয়ারেন্টিন থেকে মুক্ত হয়েছে। জেলার স্বাস্থ্য বিভাগ ও উপজেলা স্বাস্থ্য বিভাগ হোম কোয়ারেন্টিনে থাকা লোকদেরকে পর্যবেক্ষণ করছেন। এদের মধ্যে সবচেয়ে বেশি হোম কোয়ারেন্টিন রয়েছে সিঙ্গাপুর, দুবাই, সৌদি আরব এবং ইতালি ফেরত প্রবাসীরা।
এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান টিনিউজকে বলেন, জেলায় মোট ১ হাজার ২৯৪ জন বিদেশ ফেরতকে হোম করেন্টাইনের আওতায় আনা হয়েছিল। এর মধ্যে নির্দিষ্ট সময় পার হওয়ায় ৪৬৩ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অবমুক্ত করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে রাখা ব্যক্তিরা সবাই বিদেশ ফেরত। এদের মধ্যে চীন, ইতালী, মালয়েশিয়া, সৌদি আরব, সিঙ্গাপুর, দুবাই, ভারত, ওমান, আমেরিকা, ইরাক, কাতার এবং বাহরাইন ফেরত প্রবাসী রয়েছে।
তিনি টিনিউজকে আরও বলেন, এখন পর্যন্ত টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে কেউ ভর্তি হয়নি। এমনকি কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়নি। জেলায় চিকিৎসকদের পর্যাপ্ত পিপিইসহ অন্যান্য সরঞ্জাম রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ