Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

টাঙ্গাইলে পলিথিন জব্দ ॥ ৫০ হাজার টাকা জরিমানা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলে ৮৫০ কেজি পলিথিন জব্দ ও দুই ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১০জানুয়ারী) সকালে টাঙ্গাইল শহরের পার্ক বাজারে অবৈধ পলিথিনের বিরুদ্ধে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার হাসান আরাফাতের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ২ জন ব্যবসায়ীর কাছ থেকে ৮৫০ কেজি অবৈধ পলিথিন উদ্ধার করে।
পলিথিন ব্যবসায়ীরা হলেন ভূঞাপুর উপজেলার চিতুলিয়াপাড়া গ্রামের মোবারক আলীর ছেলে নজরুল ইসলাম ও সদর উপজেলার হুগড়া ইউনিয়নের আবু কায়ুমের ছেলে মো. রাজীব।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার জানান, র‌্যাব সদস্যরা পার্ক বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২ জন ব্যবসায়ীর কাছ থেকে ৮৫০ কেজি অবৈধ পলিথিন উদ্ধার করে। বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ মতে উভয়কে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড দেয়া হয়। উভয় আসামী জরিমানা প্রদান করে মুক্ত হন। পরে জব্দকৃত পলিথিন পরিবেশ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ