টাঙ্গাইলে ডিসির মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের জেলা প্রশাসকের (ডিসি) সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একশ্রেণীর অসাধু ব্যক্তি বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে টাকা চাওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৩ আগস্ট) সকালে বিষয়টি জানতে পারেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম।
এ ব্যাপারে জেলা প্রশাসক শহীদুল ইসলাম টিনিউজকে বলেন, হঠাৎ করে শুক্রবার (২৩ আগস্ট) সকালে জানতে পারি একশ্রেণীর অসাধু ব্যক্তি আমার সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে মানুষের কাছে টাকা চাচ্ছে। বিষয়টি জেনে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। যদি কেউ জেলা প্রশাসকের নাম ভাঙিয়ে টাকা দাবি করে তাহলে তাদের আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেয়া হয়েছে। মূলত প্রতারণা করার জন্যই মোবাইল নাম্বার ক্লোন করা হয়েছে। এছাড়া জনগণকে এ ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানিয়ে ‘জেলা প্রশাসক টাঙ্গাইল’ এর ফেসবুক পেইজে পোস্ট দেয়া হয়েছে। সবাইকে এ ব্যাপারে সচেতন থাকার জন্য আহবান জানান তিনি। জেলা প্রশাসক টিনিউজকে আরো বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।
এদিকে ‘জেলা প্রশাসক টাঙ্গাইল’ এর ফেসবুক পেইজে জানানো হয়- জেলা প্রশাসক টাঙ্গাইল এর অফিসিয়াল মোবাইল নাম্বার ০১৭১৫২২৮৫৬৬। জানতে পারলাম এই নাম্বারটি ক্লোন হয়েছে এবং এই নাম্বার থেকে ফোন দিয়ে বিভিন্ন জনের কাছে টাকা চাওয়া হচ্ছে। কাউকে এ বিষয়ে আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ করা হলো।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ