টাঙ্গাইলে অনলাইন ডিজিটাল মেলা উপলক্ষে প্রেস ব্রিফিং

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে অনলাইন ডিজিটাল মেলা ২০২০ উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ জুন) দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেসব্রিফিংয়ে জেলা প্রশাসক শহীদুল ইসলাম জানান, বর্তমান করোনা সংক্রমণ পরিস্থিতিকে বিবেচনায় এনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে দেশের ৬৪ জেলার ডিজিটাল কার্যক্রমকে জাতীয় তথ্য বাতায়ন এর মাধ্যমে তাদের নাগরিকদের কাছে উপস্থাপনের লক্ষ্যে অনলাইনে ডিজিটাল মেলা ২০২০ আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।অনলাইন প্লাটফর্মে চারটি প্যাভিলিয়ন থাকবে।

সোমবার(২৯ জুন) সকাল ১১ টায় জাতীয়ভাবে অনলাইন ডিজিটাল মেলা উদ্বোধন করা হবে। টাঙ্গাইল জেলায় ২৯ জুন হতে ১ জুলাই তিন দিনব্যাপী অনলাইনে মেলা অনুষ্ঠিত হবে। আগামী ৩০ জুন অনলাইনে নিরাপদ অভিবাসন বিষয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হবে এবং আগামী ১ জুলাই টাঙ্গাইল অনলাইন স্কুল বিষয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনার দুটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হবে। জেলার সকল নাগরিক জেলা প্রশাসকের ওয়েব পেইজের লিংকের মাধ্যমে অংশ নিতে পারবেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি বজলুর রশীদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ