টাঙ্গাইলের ভাল্লুককান্দিতে ২৬ পিস ইয়াবাসহ সম্রাটকে গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ভাল্লুককান্দিতে ২৬ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে দেলদুয়ার উপজেলার বারপাখিয়া মুন্সিপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে কামরান হোসেন সম্রাটকে (২২) ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
র‌্যাব-১২, সিপিসি-৩ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শহরের ভাল্লুককান্দি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কামরান হোসেন সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২৬ পিস ইয়াবা, একটি মোবাইল ফোন এবং একটি সিম কার্ড এবং নগদ ১৬০০ টাকা উদ্ধার করা হয়। পরে সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়। ধৃত আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল শহরের আশপাশের এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের তাদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।
র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজি, চুরি, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলোতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতোমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ